রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

নাইমুল ইসলাম নাইম গোপালগঞ্জ থেকে, কালের খবর : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী ইউনিয়নের লোহারভিটা মাদ্রাসা মসজিদে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত হয়।

গতকাল সকাল ৮টা থেকে ১টা পর্যন্ত কোরআনে খতম, অন্যান্য দোয়া সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস সম্পর্কে আলোচনা করা হয়।এসময় সহজ কোরআন শিক্ষার কেন্দ্রীয় শিক্ষক হাফেজ মুহিব্বুল্লাহ খানের সভাপতিত্বে উপস্হিত ছিলেন দারুল উলুম খাদেমুল ইসলাম লোহার ভিটা মাদরাসার শিক্ষা সচিব মাওলানা রাকিবুল ইসলাম,মাওলানা আসাদুল ইসলাম,ক্বারী মোঃরিয়াজুল ইসলাম।এছাড়া বান্ধাবাড়ী ইউনিয়নের অন্যান্য কেন্দ্রীয় শিক্ষক ও সদস্য মন্ডলী উপস্হিত ছিলেন।বক্তারা শেখ পরিবারের হত্যা কান্ডের বিষয় ও ইতিহাস নিয়ে দীর্ঘ সময় দর্শকদের মাঝে আলোচনা করে।

আলোচনা শেষে ছোট ছোট বাচ্চদের দিয়ে ক্বেরাত,হামদ,নাত এবং বঙ্গবন্ধুর ইতিহাস ও শেখ পরিবারের হত্যা কান্ড সম্পর্কে তাদের দ্বারা বক্তব্য ও অনুষ্ঠান করা হয়।পরিশেষে যোহর নামাজ বাদ সম্বিলীত ভাবে শেখ পরিবারের জন্য রুহের মাগফিরাত কামন করা হয়।তারপর কাঙ্গালি ভোজ ও তবারক দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com